1. bplive24@gmail.com : admin2020 :

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের সামিউল ইসলাম শিহাব জাতীয় কুরআন প্রতিযোগিতায় স্বর্ণপদক জয় মাধবপুরে রাস্তায় মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার ৫ ব্যবসায়ীকে জরিমানা মাধবপুরে ডুবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মাধবপুরে সাইফুল ইসলাম’র হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয়  কমিটি (‘টি.এল.সি.সি) এর সাধারণ সভা অনুষ্ঠিত মাধবপুরে  বৈকুণ্ঠপুর চা বাগান কঠোর আন্দোলনের হুশিয়ারি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা মাধবপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা: আট মাস পর ঘাতক স্বামী গ্রেফতার হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে চলছে অবৈধভাবে বালু উত্তোলন 
হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত

হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত

হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত
খেলাধুলায় কিছুক্ষণ. সুস্থ দেহ সুস্থ মন—ডিআইজি মফিজ উদ্দিন
স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির সুরমা অঞ্চলের বালক বিভাগে মৌলভীবাজার জেলা ও বালিকা বিভাগে ব্রাক্ষণবাড়িয়া জেলা চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে উভয় বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হয়।

বালক বিভাগে মৌলভীবাজার জেলা হবিগঞ্জ জেলা দলকে ৪৪-১৮ পয়েন্টে এবং বালিকা বিভাগে ব্রাক্ষণবাড়িয়া ৩৬-১৭ পয়েন্টে হবিগঞ্জ জেলাকে পরাজিত করে। বালকে সেরা খেলোয়াড় হন মৌলভীবাজারের সাহান এবং বালিকায় সেরা খেলোয়াড় হন ব্রাক্ষণবাড়িয়ার সিনথিয়া।
খেলা শেষে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। পুলিশ সুপার এস এম মুরাদ আলির সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাদিকুর রহমান, জেলা আওয়ামী লীগ  সাধারন সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বদরুল আলম, প্রাণ-আরএফএল গ্রুপের প্ল্যান্ট ইনচার্জ হাসান মোহাম্মদ মঞ্জুরুল হক। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার ও সহ-সভাপতি শঙ্খ শুভ্র রায়, এডভোকেট সুলতান মাহমুদ ও এডভোকেট শাহ ফখরুজ্জামান,যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, রাসেল চৌধুরী, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরী শাহেদ, সদস্য মকসুদুর রহমান উজ্জল, জামাল উদ্দিন তালুকদার খোকন,জসিম উদ্দিন আহমেদ সুজন, শাহ আরেফিন সুমন, মেজবা আহমেদ জামি, ইব্রাহিম খলিল সোহেল, ,সৈয়দ আহমেদ,মশিউর রহমান নাঈম, ফেরদৌস আহমেদ, সাবেক সদস্য আব্দুল মোতালিব মমরাজ, শহিদুর রহমান লাল. হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী. ডিবির ওসি আল আমিন, হবিগঞ্জ সদর থানার ওসি তদন্ত দৌস মোহাম্মদ ও ওসি অপারেশন নাজমুল হাসান প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম বলেন, খেলাধুলায় কিছুক্ষণ সময় কাটানো মানেই হল মন এবং দেহ সুস্থ থাকা। যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে এবং সুস্থ প্রজন্ম গড়ে তুলতে খেলাধুলার বিকল্প নেই। আর কাবাডি হল আমাদের জাতীয় খেলা। গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এই খেলার মাধ্যমে একদিকে বিনোদন পাওয়া যায় এবং অপরদিকে শারিরিক কৌশল ও দক্ষতার মাধ্যমে খেলোয়াড়রা নিজেদেরকে সমৃদ্ধ করতে পারেন। পুলিশের প্রধান ও উর্ধতন কর্মকর্তারা কাবাডি খেলার প্রসার ও উন্নতি কল্পে কাজ করে যাচ্ছেন।
আইজিপি কাপ অনুর্ধ ১৯ কাবাডি টুর্ণামেন্টে পুরুষ বিভাগে ৬টি ও মহিলা বিভাগে ৩টি জেলা  অংশ নেয়।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com