1. bplive24@gmail.com : admin2020 :

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের সামিউল ইসলাম শিহাব জাতীয় কুরআন প্রতিযোগিতায় স্বর্ণপদক জয় মাধবপুরে রাস্তায় মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার ৫ ব্যবসায়ীকে জরিমানা মাধবপুরে ডুবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মাধবপুরে সাইফুল ইসলাম’র হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয়  কমিটি (‘টি.এল.সি.সি) এর সাধারণ সভা অনুষ্ঠিত মাধবপুরে  বৈকুণ্ঠপুর চা বাগান কঠোর আন্দোলনের হুশিয়ারি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা মাধবপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা: আট মাস পর ঘাতক স্বামী গ্রেফতার হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে চলছে অবৈধভাবে বালু উত্তোলন 
নবীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি বহিস্কার, সেক্রেটারীকে অব্যাহতি

নবীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি বহিস্কার, সেক্রেটারীকে অব্যাহতি

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ :
দলীয় শৃঙ্খলঅ ভঙ্গের অভিযোগে ও বিদ্রোহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জের নবীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলকে সাময়িক বহিস্কার ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে সাধারণ সম্পাদক সাইফল জাহান চৌধুরীকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে।
বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি আবু জাহির ও সাধারণ সম্পাদক এডভোকটে আলমগীর চৌধুরী সাক্ষরিত গণমাধ্যেমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
বিবৃতিতে বলা হয় উপজেলার গজনাইপুর ইউনিয়নে নৌখার প্রার্থীর বিরুদ্ধে নিজে বিদ্রোহী প্রার্থী হওয়ার কারনে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। সেই সাথে তাকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রে প্রস্তাবনা পাঠানো হয়েছে।
একই সাথে উপজেলার সদর ইউনিয়নে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নিজের আপন ছোট ভাইকে বিদ্রোহী প্রার্থী দাড় করিয়ে দেয়া এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় আপনাকে বাংলাদেশ আওয়ামীলীগ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। সেই সাথে আপনাকে কেন দল থেকে বহিস্কার করা হবে না আগামী ১৫ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হলো।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com