1. bplive24@gmail.com : admin2020 :

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের সামিউল ইসলাম শিহাব জাতীয় কুরআন প্রতিযোগিতায় স্বর্ণপদক জয় মাধবপুরে রাস্তায় মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করার ৫ ব্যবসায়ীকে জরিমানা মাধবপুরে ডুবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার মাধবপুরে সাইফুল ইসলাম’র হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন নবীগঞ্জ পৌরসভার শহর সমন্বয়  কমিটি (‘টি.এল.সি.সি) এর সাধারণ সভা অনুষ্ঠিত মাধবপুরে  বৈকুণ্ঠপুর চা বাগান কঠোর আন্দোলনের হুশিয়ারি হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা মাধবপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা: আট মাস পর ঘাতক স্বামী গ্রেফতার হবিগঞ্জে সুরমা অঞ্চলের আইজিপি কাপ কাবাডি সমাপ্ত নবীগঞ্জে কুশিয়ারা নদী থেকে চলছে অবৈধভাবে বালু উত্তোলন 
বানিয়াচংয়ে ৪ প্রার্থীর  মনোনয়ন অবৈধ

বানিয়াচংয়ে ৪ প্রার্থীর  মনোনয়ন অবৈধ

স্টাফ রিপোর্টার-  বানিয়াচং ইউপি নির্বাচনে ৩ ইউনিয়নের ৪ জন প্রার্থীর মনোনয়ন অবৈধ ঘোষনা করেছে নির্বাচন কমিশন।
এজন্য নির্বাচন করতে পারছে না তারা।
এসব অবৈধ প্রার্থীদের মধ্যে ২ জন চেয়ারম্যান প্রার্থী ও ২ জন সাধারন ইউপি সদস্য প্রার্থী রয়েছেন।
গতকাল সোমবার বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়নের ইউপি নির্বাচনের প্রার্থী বাছাইয়ের ধার্য্যকৃত দিন ছিল।
সংশ্লিষ্ট রিটার্নিং অফিস সূত্রে জানা যায়,বানিয়াচং ১ নম্বর উত্তর-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়া প্রবাস থেকে লোক মারফত মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এক্ষেত্রে তিনি নিয়মানুযায়ী নির্বাচনী আইনের দিকনির্দেশনা লংঘন করেছেন। এই কারণে তার মনোনয়ন অবৈধ ঘোষনা করা হয়েছে।
এছাড়াও ৯নং পুকড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদল হওয়ার কারনে নান্নু মিয়ার মনোনয়ন পত্রটিও অবৈধ ঘোষনা করা হয়েছে।
এবং একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারন ইউপি সদস্য প্রার্থী ফারুক মিয়ার জমাকৃত চালানের কপিতে সমস্যা থাকার কারনে তার মনোনয়ন পত্রও অবৈধ ঘোষনা করা হয়।
১৪ নং মুরাদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী মিজানুর রহমানের বয়স ২৩ বৎসর ১০ মাস ২৩ দিন হওয়ার কারনে তাহার মনোনয়ন পত্রটিও অবৈধ ঘোষনা করা হয়েছে।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com