1. bplive24@gmail.com : admin2020 :

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ-জেলা প্রশাসক ইশরাত জাহান

ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ-জেলা প্রশাসক ইশরাত জাহান

 নিজস্ব সংবাদদাতা : জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন আগামী ২৮ নভেম্বর নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচন হবে অবাধ,সুষ্টু নিরপেক্ষ। তিনি বলেন নির্বাচন সুষ্টু করতে ডিজিএফআই,এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি নির্বাচন হবে উৎসবমুখর।
তিনি প্রার্থীদের উদেশ্যে আরও বলেন,আপনারা সবাই একই উপজেলায় পাশাপাশি বসবাস করেন। নির্বাচন একটা ক্ষণস্থায়ী ঘটনা আপনার সবাই আত্মীয় প্রতিবেশী। আপনারা এমন কোন আচরন করবেননা,নির্বাচন শেষে যেন একজনের মুখ আরেকজনের দেখতে লজ্জা না লাগে।
 আজমিরীগঞ্জে ইতিমধ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে। সেখানে একজন স্বতন্ত্র প্রার্থীও নির্বাচিত হয়েছেন। সুতরাং নির্বাচন সুষ্টু হবে সন্দেহের কোন কারন নাই।
তিনি গতকাল সোমবার  নবীগঞ্জ উপজেলা নির্বাচন কমিশন কর্তৃক আয়োজিত আচরণ বিধি অবহিত করণ ও আইনশৃঙ্খলা সংক্রান্ত অনুষ্টিত  সভায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন এডিসি তারেক মোহাম্মদ জাকারিয়া, হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলী,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম,সহকারী কমিশনার ( ভূমি) উত্তম কুমার দাশ, থানার ওসি( তদন্ত) আমিনুল ইসলাম প্রমূখ।
এছাড়াও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,সংরক্ষিত ও
সাধারণ সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com