1. bplive24@gmail.com : admin2020 :

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

আজমিরীগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী হলেন নৌকার কান্ডারী 

আজমিরীগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থী হলেন নৌকার কান্ডারী 

স্টাফ রিপোর্টার-  দ্বিতীয় দফায় আজমিরীগঞ্জ উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ নভেম্বর।
আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অংশ না নিলেও  ক্ষমতাশীন  বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে ৫ ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীদের আগ্রহ ছিল চোখে পড়ার মত। ফলে গত কয়েক দিন ধরে  দলীয় মনোনয়ন নিয়ে প্রার্থীদের  দৌড় ঝাঁপ লক্ষ্য করার মত। অবশেষে গতকাল  রবিবার রাতে চুড়ান্ত হল, ৫টি ইউনিয়নের আ’লীগের দলীয় মনোনীত প্রার্থীদের নাম৷
গতকাল রবিবার (১০ অক্টোবর) রাতে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারী বাসভবন গনভবনে আ’লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন যৌথ সভায় আজমিরীগঞ্জের ৫ ইউনিয়নের মোট ২২জন দলীয় মনোনয়ন প্রত্যাশীত প্রার্থীদের মধ্যে চূড়ান্ত ভাবে ৫ জন প্রার্থীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়নের নাম চুড়ান্তভাবে ঘোষণা করা হয়।
আজমিরীগঞ্জ  উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের  চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তরা হলেন, আজমিরীগঞ্জ ১নং সদর  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে  উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল হোসেন মোবারুল ,২ নং বদলপুর ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন উপজেলা  আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক সুষেনজিৎ চৌধুরী, ৩নং জলসূখা  ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়েছেন আওয়ামীলীগ নেতা শাহজাহান মিয়া,  ৪নং কাকাইলছেও ইউনিয়নে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভূইয়া ও  ৫নং শিবপাশা  ইউনিয়নে পেয়েছেন উপজেলার আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ তফছির মিয়া  গতকাল রবিবারে চূড়ান্ত ভাবে নাম প্রকাশ হওয়ায় সবকটি  ইউনিয়নে বইছে দলীয় নেতাকর্মী সহ সমর্থকদের  মাঝে আনন্দের জোয়ার৷ তবে দলীয় মনোনয়ন যারা পেয়েছেন তারা সবাই আনন্দিত। তবে যারা মনোনয়ন পাননি তারা দলের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবে কি না এ বিষয়ে কোন প্রার্থীর মতামত পাওয়া যায়নি।
৪নং কাকাইলছেও  ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে  দলীয় মনোনয়ন পাওয়া মিসবাহ উদ্দিন ভূইয়া বলেন,আমি সারা জীবন রাজনীতির সাথে যুক্ত থেকে জনগনের জন্য কাজ করেছি। জনগন ও আমার নেতাকর্মীদের অনুরোধে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে যাচ্ছি। আর চেয়ারম্যান পদে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রতীক নৌকা মার্কা উপহার দিয়েছেন। তাই আমি উনার প্রতি কৃতজ্ঞতা এবং পাশাপাশি দলের সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। জনগন ও আমার দলের নেতাকর্মী আমার পাশে আছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি।
আজমিরীগঞ্জ ১নং সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে সেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল হোসেন মোবারুল বলেন, গতকাল রবিবার মনোনয়ন বোর্ড দ্বিতীয় দফায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় প্রার্থী হিসেবে কেন্দ্র থেকে আমার নাম ঘোষণা করেছে। দলীয় প্রার্থীদের নাম চুড়ান্তভাবে ঘোষনার পর থেকে এলাকার নেতাকর্মী সহ সমর্থকদের মাঝে বইছে আনন্দের জোয়ার। আমরা আশাবাদী জনগন তাদের স্ব স্ব ইউনিয়নের উন্নয়নের ধারা বজায় রাখতে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে ভোট দিয়ে মনোনীতদের জয়যুক্ত করবে।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com