1. bplive24@gmail.com : admin2020 :

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

মাধবপুরে অগ্নিকান্ডে দোকান ভস্মীভূত

মাধবপুরে অগ্নিকান্ডে দোকান ভস্মীভূত

হবিগঞ্জের মাধবপুর বাজারে একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে এতে একটি টেইলারির দোকানের   প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় জনগনের প্রচেষ্টায় প্রায় ১ ঘন্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পৌর শহরের নাসির নগর রোডের হাজী রহিছ উদ্দীন প্লাজায় এ ঘটনা ঘটে স্থানীয় সুত্র জানায়, বাজারে দোকান পাটে ভ্রামমান আদালতের অভিযান হবে এমন খবরে হাজী রইছ উদ্দীন মার্কেটে অবস্থিত দোকানীরা তাড়াহুড়া করে দোকান পাট বন্ধ করতে থাকে। এ সময় ওই মার্কেটের সানমুন টেইলারিংয়ে ইস্ত্রি বৈদ্যুতিক তারের সাথে রেখে চলে যায়।
মাধবপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা মনোতোষ মন্ডল জানান,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে তাৎক্ষণিক খবর পেয়ে মাধবপুর ফায়ার স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে    প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে এতে মার্কেটের অপর একটি দোকান সামান্য ক্ষতি হলেও আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসায় বাজারটি রক্ষা করা গেছে।
মাধবপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ জহিরুল ইসলাম জানান,ইউএনও’ ফাতেমা তুজ জোহরা লকডাউন পালন করার জন্য দোকান পাট বন্ধ করার নির্দেশনা দেন। এ সময় বাজারের ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করতে শুরু করে। সানমুন টেইলারিংও তাড়াহুড়া করে দোকান বন্ধ করতে গিয়ে ইস্ত্রির বৈদ্যুতিক লাইন রেখে বন্ধ করে দেয় এ থেকে অগ্নিকান্ড ঘটে।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com