1. bplive24@gmail.com : admin2020 :

সোমবার, ২৬ Jul ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

আজমিরীগঞ্জে ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন

আজমিরীগঞ্জে ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার- মুজিব-শতবর্ষ উপলক্ষে সারাদেশে ৫৩,৩৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম (২য় পর্যায়) এর শুভ উদ্বোধন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শুভ উদ্বোধন করেন।
এরমধ্যে আজমিরীগঞ্জ উপজেলায় ভূমিহীন ও      গৃহহীন ৩০ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান          করা হয়।
জানা যায়,
আজমিরীগঞ্জ উপজেলার ১ নং সদর, ২ নং বদলপুর ৩ নং জলসুখা ও ৪ নং কাকাইলছেও ইউনিয়নের বেশকিছু জায়গায় দীর্ঘদিন ধরে এলাকার ভূমিহীন ও গৃহহীনদের বসবাসের জন্য ঘরনির্মাণ প্রকল্পের কাজ শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায়, গতকাল রবিবার উপজেলার ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ( ২য় পর্যায়) এর শুভ উদ্বোধন করা হয়েছে। ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে  শুভ উদ্বোধন করেন, জাতিরজনক বঙ্গবন্ধুর কণ্যা ও বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।
উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন এর সভাপতিত্বে  সভায় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান  মর্ত্তুজা হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (
শিক্ষা ও আইসিটি), বিজেন ব্যানার্জী, মহিলা ভাইস চেয়ারম্যান, সীমা রানী সরকার, সহকারী কমিশনার সামছুদ্দিন মোঃ রেজা, উপজেলায় কর্মরত দপ্তর প্রধানগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগীগণ।
উল্লেখ্য,
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষ্যে আজমিরীগঞ্জ  উপজেলায় ২য় পর্যায়ে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম (২য় পর্যায়) এর শুভ উদ্বোধন করেন।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com