1. bplive24@gmail.com : admin2020 :

সোমবার, ২৬ Jul ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ায় ৫ জন কে কুপিয়েছে চোরা – কারবারিরা

চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ায় ৫ জন কে কুপিয়েছে চোরা – কারবারিরা

 

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট সীমান্তের গুইবিলে রুপন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার সন্দেহে মহিলাসহ ৫জন কে কুপিয়েছে চোরা-কারবারিরা।

এ ঘটনায় বিস্মিত এলাকাবাসী।আহত মানিকভান্ডার গ্রামের নুর মোহাম্মদ মিয়ার পুত্র ফুল মিয়া (৪৫) ও তার স্ত্রী রোজিনা বেগম(৩৫),সুলতান মিয়ার পুত্র সজীব মিয়া (১৬),সুলতান মিয়ার স্ত্রী আলেয়া খাতুন (৫০)কে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে জোসনা বেগম ও সজিব মিয়ার অবস্থা গুরুতর।

এলাকাবাসী ও আহত ব্যাক্তিরা জানান,বৃহস্পতিবার রাতে ভারত সীমান্তের ১৯৬৯ পিলারের কাছ থেকে মাদক কারবারি রুপন কে ৬কেজি গাঁজা ও ৯৩ পিচ ইয়াবাসহ আটক করে গুইবিল বিজিবি।আটক রুপনের পরিবার ও চোরা-কারবারিদের ধারণা আহত ব্যাক্তিরা তাকে মাদকসহ ধরতে সহযোগীতা করেছেন।শনিবার বিকালে আটক রুপনের বাড়িতে চোরাকারবারি তার আত্মীয় স্বজনরা বিজিবি’র বিরুদ্ধে মানববন্ধন করারর জন্য উঠান বৈঠক করে। এরই মধ্যে নুরুল আমীন,নাসির ও জুবায়ের নামে তিনজন বলে,বিজিবি’র বিরুদ্ধে মানববন্ধন করে কোন লাভ হবেনা, ফুলমিয়া ও তার পরিবার করে শক্ত মারপিঠ করার কুপরামর্শ দেন।

যেই কথা সেই কাজ,মুখলেছ মিয়ার পুত্র খোরশেদ আলম( ৪০)জালাল উদ্দিনের পুত্র ফারুক মিয়া( ৩০) ফরিদ মিয়া( ৪৫)মাসুক মিয়া(৩৫) নুর হোসেনের পুত্র আক্কাস মিয়া(১৮) নোমান মিয়া(৩০) আফরোজ মিয়া (২৫) ও আশফাক মিয়া(১৯) আমির মিয়ার পুত্র তাহির মিয়া(৪০)গফুর মিয়ার পুত্র আজিমদ মিয়া (২৫) খুরশেদ আলমের পুত্র সাহিদ( ২০)নুরুল আমিন(৫০) শফিক মিয়ার পুত্র আজিজুল হক নাসির (৩৫)ইদন আলীর পুত্র জুবায়ের আলম (৩৩)সহ রাম দা নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং আটক করে রাখে।পরে স্থানীয় গুইবিল সীমান্তফাঁড়ির সুবেদার সেলিম আহমদ খবর পেয়ে তাদের কে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।

চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ বলেন,অপরাধি যেই হোক ছাড় দেয়া হবেনা।আহতদের চিকিৎসার চলছে। অভিযোগ হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।
এদিকে বিজিবি’র হবিগঞ্জ ৫৫ ব্যাটালিয়নেরর অধিনায়ক লেঃ কর্ণেল সামীউন্নবী চৌধুরী বলেন,চোরা-কারবারীদের দৌরাত্ম্য বরদাশত করা হবে না।যে কোন ভাবেই হোক মাদক ব্যবসায়ীদের মাথাছাড়া করে দেয়া হবে না।মাদক ব্যবসায়ী যত শক্তিশালী হোক আইন তাকে ছাড় দেবেনা।তিনি আহতদের চিকিৎসার খোজ-খবর নেন এবং দুঃখ প্রকাশ করেন।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com