1. bplive24@gmail.com : admin2020 :

সোমবার, ২১ Jun ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে নতুন ঘর পেল ৩০ পরিবার বানিয়াচংয়ে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে উত্তোলন হচ্ছে বালু আজমিরীগঞ্জে গরুর বাজারে জাল টাকা সহ  আটক ৩  আজমিরীগঞ্জে ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন শায়েস্তাগঞ্জে বিদ্যূৎস্পৃষ্টে  ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু শায়েস্তাগঞ্জে আরো ১৫ জন গৃহহীন পেলেন স্বপ্নের ঠিকানা নবীগঞ্জে ৫ দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০২১’ শুভ উদ্বোধন  আমার হবিগঞ্জ পত্রিকা প্রকাশের অনুমতি নিতে জালিয়াতির অভিযোগ মাধবপুরে সরকারি গাছ কেটে নিলেন অনুমতি ছাড়া চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ায় ৫ জন কে কুপিয়েছে চোরা – কারবারিরা
বরখাস্তের পরও বহাল তবিয়তে রয়েছেন চুনারুঘাট ভূমি অফিসের সার্ভেয়ার মনির

বরখাস্তের পরও বহাল তবিয়তে রয়েছেন চুনারুঘাট ভূমি অফিসের সার্ভেয়ার মনির

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের এসিল্যান্ড অফিসের আলোচিত সার্ভেয়ার মনিরুজ্জামান বরখাস্ত হওয়ার পরও বহাল তবিয়তে অফিস করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, নিয়মবর্হিভূতভাবে তিনি জমি মাপঝোকসহ স্বাভাবিকভাবে অফিসিয়াল কাজ চালিয়ে যাচ্ছেন। বরখাস্ত হবার পরও অফিস করায় কর্মকর্তা-কর্মচারিসহ অনেকের মাঝে প্রশ্নের সৃষ্টি হয়েছে। তিনি অফিস করায় এসিল্যান্ড অফিসে আসা ভুক্তভোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।
জানা যায়, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে সম্প্রতি তাকে বরখাস্ত করা হয়। কিন্তু এরপরও তিনি অফিস করাসহ বিভিন্ন বিরোধপূর্ণ ভূমি মাপঝোকে যাচ্ছেন। ভুক্তভোগীরা জানিয়েছেন, তিনি প্রতিপক্ষের দ্বারা বর্শীভূত হয়ে মাপঝোক করেন বলে বিরোধপূর্ণ জমির বিরোধ শেষ না হয়ে আরও জটিল আকার ধারণ করে। ফলে এলাকায় দাঙ্গা ফ্যাসাদ কমার চেয়ে বরং বৃদ্ধি পাচ্ছে।
এ বিষয়ে এসিল্যান্ড মিল্টন চন্দ্র পাল জানান, মনিরুজ্জামানের বরখাস্ত বহাল আছে। তিনি অফিসে আসা যাওয়া করেন ঠিকই অফিসিয়াল কোনো কাজ করেন না।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com