1. bplive24@gmail.com : admin2020 :

সোমবার, ২১ Jun ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে নতুন ঘর পেল ৩০ পরিবার বানিয়াচংয়ে অবৈধ ড্রেজার মেশিন দিয়ে উত্তোলন হচ্ছে বালু আজমিরীগঞ্জে গরুর বাজারে জাল টাকা সহ  আটক ৩  আজমিরীগঞ্জে ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন শায়েস্তাগঞ্জে বিদ্যূৎস্পৃষ্টে  ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু শায়েস্তাগঞ্জে আরো ১৫ জন গৃহহীন পেলেন স্বপ্নের ঠিকানা নবীগঞ্জে ৫ দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০২১’ শুভ উদ্বোধন  আমার হবিগঞ্জ পত্রিকা প্রকাশের অনুমতি নিতে জালিয়াতির অভিযোগ মাধবপুরে সরকারি গাছ কেটে নিলেন অনুমতি ছাড়া চুনারুঘাট সীমান্তে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ায় ৫ জন কে কুপিয়েছে চোরা – কারবারিরা
২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন

 

নবীগঞ্জ প্রতিনিধি: মহামারি করোনায় আপদকালীন এই সময়ে নবীগঞ্জের রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয়ের একদল উদ্যোগী যুবকদের সামাজিক সংগঠন ‘ইউনিক সোস্যাল অর্গানাইজেশন’-এর পক্ষ থেকে ২৫০ টি পরিবারে ঈদ উপহার দেয়া হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দিনব্যাপী
এক অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে, নিরাপদ দূরত্ব বজায় রেখে সংগঠনের সকল কর্মীরা ১৩ নং এবং ১১নং ইউনিয়নের এবং আশেপাশের সকল গ্রামে মানুষের ঘরে ঘরে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গী পৌছে দিয়েছেন। গতবছর একই সময়ে সংগঠনের পক্ষথেকে ১৭৫ পরিবারে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌছে দেয়া হয়েছে।

সংগঠনের সকল কর্মীরা প্রচলিত নিয়ম ভেঙ্গে মানুষের ঘরে সাহায্য পৌছে দিয়েছেন।

সচেতন নাগরিক হিসেবে সমাজের মানুষের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠন বিভিন্ন ভাবে কাজ করে থাকে। বৃক্ষরোপন, ফ্রি মেডিকেল ক্যাম্পেই, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, অসহায় মানুষকে অার্থিকভাবে সহায়তা, রমজানে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি স্বেচ্ছায় রক্তদানের মতো মানবিক কার্যক্রম করে থাকে সবসময়।

প্রতিবারের মতো এবারও সংগঠনের প্রোগ্রাম সফল করতে বিশিষ্ট সমাজ সেবক, জনাব টিপু তালুকদার, সুবিন তালুকদার, মিলাদ হোসেন, এবং সংগঠনের সদস্য মামুন তালুকদার, আলী হায়দার খাঁন, রওশন আরা, মোতালেব আহমেদসহ সংগঠনের সকল কর্মীরা প্রোগ্রাম সফল করতে আর্থিকভাবে সহায়তা করেছেন। উল্লেখ্য, একঝাঁক তরুণ যারা ২০১০ সালে রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় এবং আশেপাশের বিদ্যালয়গুলো থেকে এসএসসি ও ২০১২ সালে এইচএসসি পাশ করেছেন মূলত তারাই সংগঠন গড়ে তুলেছেন। সামাজিক কার্যক্রমের পাশাপাশি বন্ধুত্বের বন্ধন মজবুত রাখতেই তাদের সকল প্রচেষ্ঠা।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com