1. bplive24@gmail.com : admin2020 :

রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চার মাসে ৫৭৭ জনের সড়কে মৃত্যু : নদীতে শতাধিক শায়েস্তাগঞ্জে প্রভাতফেরির উদ্যোগে শতাধিক মানুষকে ঈদ সামগ্রী প্রদান পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনা ৬৭ জনকে আসামি করে থানায়  হত্যা মামলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অবহেলিত বাহুবল দেখার যেনো কেউ নেই! জনপ্রতিনিধিরা মুখে আশ্বস্ত করলেও বাস্তবতা নেই ২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন চুনারুঘাটে অসহায়দের মাঝে সৃজনশীল মেধাবিকাশের ঈদ উপহার প্রদান মাধবপুরে ভারতীয় ফেন্সিডিলসহ  আটক- দুই সিএনজি জব্দ। মাধবপুরে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকা জরিমানা
বাহুবলে সরকারি খালের মাটি বিক্রির  দায়ে এক ব্যক্তির কারাদণ্ড 

বাহুবলে সরকারি খালের মাটি বিক্রির  দায়ে এক ব্যক্তির কারাদণ্ড 

 বাহুবলে সরকারি খালের মাটি বিক্রির দায়ে এক ব্যক্তিকে এক মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। রবিবার( ২ মে)  দুপুরে মিরপুর ইউনিয়নের পশ্চিম জয়পুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা তালুকদারের উপস্থিতিতে যৌথ অভিযান পরিচালনা করা হয়।
 অভিযান পরিচালনাকালে দরবেশ আলী নামের এক ব্যক্তিকে সরকারি খালের মাটি অপসারণ করে ইট ভাটায় বিক্রয় করার অপরাধে আটক করা হয়। আটক দরবেশ আলী স্থানীয় পশ্চিম জয়পুর গ্রামের মৃত মেন্দি মিয়ার পুত্র।
এসময় তাকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে  সরকারি খালের মাটি অপসারণ করে বিক্রয় করার অপরাধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ মোতাবেক এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা সহকারী কমিশনের ( ভুমি) খৃষ্টফার হিমেল রিছিল।
অপরদিকে ভ্রাম্যমান আদালত উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের বড়গাঁও গ্রামে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি ড্রেজার মেশিন ও আনুমানিক ১০০ ফুট পাইপ জব্দ করে ধ্বংস করেন এবং  আনুমানিক দুই হাজার ঘনফুট বালু জব্দ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com