1. bplive24@gmail.com : admin2020 :

রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চার মাসে ৫৭৭ জনের সড়কে মৃত্যু : নদীতে শতাধিক শায়েস্তাগঞ্জে প্রভাতফেরির উদ্যোগে শতাধিক মানুষকে ঈদ সামগ্রী প্রদান পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনা ৬৭ জনকে আসামি করে থানায়  হত্যা মামলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অবহেলিত বাহুবল দেখার যেনো কেউ নেই! জনপ্রতিনিধিরা মুখে আশ্বস্ত করলেও বাস্তবতা নেই ২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন চুনারুঘাটে অসহায়দের মাঝে সৃজনশীল মেধাবিকাশের ঈদ উপহার প্রদান মাধবপুরে ভারতীয় ফেন্সিডিলসহ  আটক- দুই সিএনজি জব্দ। মাধবপুরে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকা জরিমানা
হবিগঞ্জ শহরতলির প্রধান সড়কে খানা-খন্দকে যাত্রীদের ভূগান্তি

হবিগঞ্জ শহরতলির প্রধান সড়কে খানা-খন্দকে যাত্রীদের ভূগান্তি

 

স্টাফ রিপোর্টার- হবিগঞ্জ শহরতলির খাঁজা গার্ডেন সিটি ও রুপালী ম্যানশনের মাঝামাঝি সহ বেশ’কটি স্হানের প্রধান সড়কে খানা-খন্দকে যাত্রীদের ভূগান্তি। অচিরেই সংস্কারের দাবি জানিয়েছে ভূক্তভোগীরা।
জানা যায়,
হবিগঞ্জ শহরতলির প্রধান ও আশপাশের সড়কের অনেক স্হানেই পিচ ঢালাই উঠে পাথরকণা বেড়িয়ে পড়েছে। পরিণত হয়েছে খানা-খন্দকে। এ সব রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার যাত্রীবাহী টমটম, মিশুক, রিক্সা ও মালবাহী ট্রাক, পিক্যাপ ভ্যান, ডায়না সহ বিভিন্ন ধরণের যানবাহন চলাচল করে থাকে। হবিগঞ্জ প্রেসক্লাব রোড, কোর্ট মসজিদের সামনের কার্লভার্টের দু’পাশ, সদর থানার আশপাশের রাস্তার অনেকাংশ খানা-খন্দকে পরিণত হয়েছিল। বেশ কিছুদিন পূর্বে প্রধান সড়কের ওই অংশগুলো পিচ ঢালাইয়ের মাধ্যমে উন্নয়ন করা হয়। তবে প্রধান সড়কের নার্সিং ইন্সটিটিউট এর সামনের রাস্তার কিছু অংশ, টাউন হলের অদূরে খাঁজা গার্ডেন সিটি ও রুপালি ম্যানশন এর সামনে অনুমানিক প্রায় ৭৫ ফুট দীর্ঘ  রাস্তার অনেকাংশে পিচ ঢালাই সহ পাথরকণা  উঠে পরিণত হয়েছে খানা-খন্দকে। রাস্তার অনেকাংশে টমটম সহ বিভিন্ন যানবাহনে যাত্রীরা নিরাপদে চলাচল করলেও উল্লেখিত স্হানে পৌঁছলে বিশেষকরে টমটম সহ যাত্রীরা হেলেদুলে চলতে হয়। যাত্রীবাহী টমটম একটি অপরটির সহিত ধাক্কা লাগার উপক্রম হয়। এমন কি সচেতন হয়ে না বসলে, টমটম থেকে ছিঁটকে রাস্তায় পড়ে যাওয়ার আশংখা থাকে যাত্রীদের। তাই প্রধান সড়কের উক্ত খানা-খন্দকে পরিপূর্ণ সহ বেশ’কটি স্হানের রাস্তা অচিরেই পিচ ঢালাইয়ের দ্বারা উন্নয়নের দাবি জানিয়েছে ভূক্তভোগীরা।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com