1. bplive24@gmail.com : admin2020 :

রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চার মাসে ৫৭৭ জনের সড়কে মৃত্যু : নদীতে শতাধিক শায়েস্তাগঞ্জে প্রভাতফেরির উদ্যোগে শতাধিক মানুষকে ঈদ সামগ্রী প্রদান পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনা ৬৭ জনকে আসামি করে থানায়  হত্যা মামলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অবহেলিত বাহুবল দেখার যেনো কেউ নেই! জনপ্রতিনিধিরা মুখে আশ্বস্ত করলেও বাস্তবতা নেই ২৫০ পরিবারে সাহায্য পৌছে দিচ্ছে ইউনিক সোস্যাল অর্গানাইজেশন চুনারুঘাটে অসহায়দের মাঝে সৃজনশীল মেধাবিকাশের ঈদ উপহার প্রদান মাধবপুরে ভারতীয় ফেন্সিডিলসহ  আটক- দুই সিএনজি জব্দ। মাধবপুরে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকা জরিমানা
আজমিরীগঞ্জের নিখোঁজ যুবক সড়ক দূর্ঘটনায় নিহত

আজমিরীগঞ্জের নিখোঁজ যুবক সড়ক দূর্ঘটনায় নিহত

স্টাফ রিপোর্টার- আজমিরীগঞ্জের দীর্ঘদিন যাবৎ নিখোঁজ যুবক রাজধানী ঢাকার কাফরুলে সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সম্প্রতি মহামারি করোনার কঠোর লকডাউনে হিমাগার থেকে মরদেহ বাড়িতে নিয়ে আসতে বিড়ম্বনায় পড়েছে তার দরিদ্র পরিবার।
জানা যায়,
আজমিরীগঞ্জ পৌরসভাধীন শরীফনগর গ্রামের বাসিন্দা মৃত- সমছু মিয়ার পুত্র মোঃ ইমামুল হক,ইমন (৩৫) অনুমানিক দীর্ঘ ১৮ বছর পূর্বে বাড়ি থেকে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। তার অভিবাবক সহ স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্হানে খোঁজ-খবর নিয়েও তার সন্ধান করতে পারেনি। এদিকে পুত্রশোকে একদিন তার পিতাও চলে যান না ফেরার দেশে। এদিকে গত সোমবার দিবাগত রাতে আজমিরীগঞ্জ থানা পুলিশের মাধ্যমে হঠাৎ করে মৃত- সমছু’র পরিবারে খবর আসে, দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকা তাদের পুত্র ইমামুল হক প্রায় এক সপ্তাহ পূর্বে রাজধানী ঢাকার কাফরুলে সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছে। তার মরদেহ ঢাকাস্থ কাফরুল থানার অধীনে একটি হিমাগারে সংরক্ষিত আছে। নিখোঁজ পুত্রের মৃত্যু সংবাদ পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন গর্ভধারিণী মা। নিহতের ভাই বোন ও স্বজনরা ইমনের মরদেহ এনে শেষকৃত্য সম্পন্ন করার চেষ্টায় আছে। এদিকে মহামারি করোনার সংক্রমণের কারণে সরকার ঘোষিত কঠোর লকডাউনে রাজধানী ঢাকা থেকে কিভাবে নিহতের মরদেহ নিয়ে আসবে, এ নিয়ে দুঃশ্চিন্তায় আছে ইমনের দরিদ্র পরিবার।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com