1. bplive24@gmail.com : admin2020 :

শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

ন্যাশনাল ট্রেনিং টিমের সদস্য হলেন হবিগঞ্জের দুই কৃতি স্কাউটার

ন্যাশনাল ট্রেনিং টিমের সদস্য হলেন হবিগঞ্জের দুই কৃতি স্কাউটার

বাংলাদেশ স্কাউটসের ন্যাশনাল ট্রেনিং টিমের নতুন সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন হবিগঞ্জের দুইজন কৃতি স্কাউটার। তারা হলেন জনাব প্রমথ সরকার ও জনাব মো: হারুন-অর-রশিদ। জনাব প্রমথ সরকার বাংলাদেশ স্কাউটসের লিডার ট্রেনারের সম্মানীয় দায়িত্ব লাভ করেছেন। এর আগে তিনি বাংলাদেশ স্কাউটসের একজন সহকারী লিডার ট্রেনার ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ স্কাউট্স সিলেট অঞ্চলের একজন আঞ্চলিক উপ কমিশনার। উল্লেখ্য প্রমথ সরকার আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর আজীবন সদস্য। তিনি হবিগঞ্জ শহরের ঘাটিয়া বাজারের স্থায়ী বাসিন্দা।

জনাব মো: হারুন-অর-রশিদ বাংলাদেশ স্কাউটসের সহকারী লিডার ট্রেনারের সম্মানীয় দায়িত্ব লাভ করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ কমিশনারের দায়িত্ব পালন করছেন। তিনি ২০০৮ সালে মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক স্কাউটিংয়ের সর্বোচ্চ পদক প্রেসিডেন্ট’স রোভার স্কাউট অ্যাওয়ার্ড অর্জন করেছেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা ও বর্তমানে সুরক্ষা সেবা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত। তিনি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের স্থায়ী বাসিন্দা।

উল্লেখ্য যে, দীর্ঘদিন পর হবিগঞ্জ থেকে দুইজন স্কাউটার ন্যাশনাল ট্রেনিং টিমের সদস্য হওয়ায় জেলা স্কাউটসে বইছে আনন্দের বন্যা। এই দুই কৃতি স্কাউটারকে ইতোমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন জেলা, অঞ্চল ও জাতীয় পর্যায়ের স্কাউট নেতৃবৃন্দ।

শেয়ার করুন




© All rights reserved © 2020 bijoyerprotiddhoni
Developed BY ThemesBazar.Com